Header Ads

Terms and Conditions



শর্তাবলী


Www.Boet24.com ব্যবহারের জন্য শর্তাবলী এবং শর্তাবলী নীচে। এই সাবধানে পড়ুন দয়া করে যদি আপনি আমাদের ওয়েবসাইটের ব্যবহারের জন্য নিম্নলিখিত পদগুলির কোনও প্রেক্ষাপটে আমাদের সাথে যোগাযোগ করতে চান তবে দয়া করে আমাদের সাথে নিম্নলিখিত ইমেল ঠিকানা- BOET982@gmail.com- এ যোগাযোগ করুন।

www.Boet24.com (পরবর্তীকালে ওয়েবসাইট হিসাবে উল্লেখ করা) এর সামগ্রী অ্যাক্সেস করার মাধ্যমে আপনি এখানে নির্ধারিত শর্তাবলী মেনে এবং সম্মত হন আমাদের গোপনীয়তা নীতি। আপনি যদি কোনও শর্তাবলীতে সম্মত না হন তবে আপনাকে ওয়েবসাইটটি ব্যবহার করা এবং অবিলম্বে ছেড়ে যাওয়া উচিত নয়।

আপনি সম্মত হন যে আপনি কোনও বেআইনি উদ্দেশ্যে ওয়েবসাইট ব্যবহার করবেন না, এবং আপনি সমস্ত প্রযোজ্য আইন এবং প্রবিধানের সম্মান করবেন।

আপনি ওয়েবসাইটটি এমন ভাবে ব্যবহার করতে সম্মত হন যা কার্য সম্পাদন, দুর্নীতিবাজ বা ওয়েবসাইটটিতে উপলব্ধ সামগ্রী বা তথ্য নিরীক্ষণ করতে পারে বা ওয়েবসাইটে সামগ্রিক কার্যকারিতা কমাতে পারে।

আপনি ওয়েবসাইটের নিরাপত্তার সাথে আপস করবেন না বা ওয়েবসাইটের সুরক্ষিত এলাকায় অ্যাক্সেস পাওয়ার চেষ্টা করবেন না বা ওয়েবসাইট বা সার্ভারে বিদ্যমান হোস্টে থাকা কোনও সংবেদনশীল তথ্য অ্যাক্সেস করার চেষ্টা করবেন না।

আপনি এই চুক্তির মধ্যে কোনও বিধিনিষেধ এবং শর্তাদি থেকে উদ্ভূত কোনও দাবী, ব্যয়, ক্ষতির, দায়বদ্ধতা, মূল্যের আইনি ফি সহ সম্পূর্ণভাবে দায়বদ্ধ হতে সম্মত হন এবং আপনি যদি এই ওয়েবসাইটটি ব্যবহার করেন তবে আপনি সম্মত হবেন

অনলাইন বা অফলাইনটি কঠোরভাবে নিষিদ্ধ কিনা তা কোনও পদ্ধতিতে প্রজনন, বিতরণ। ওয়েবসাইট এবং ইমেজ, লোগো, পাঠ্য এবং অন্য ধরনের তথ্য কাজ www.Boet24.com (অন্যথায় বিবৃত না হওয়া পর্যন্ত) এর সম্পত্তি।

No comments

আপনার মুল্যবান মন্তব্য এখানে লিখতে পারেন। ধন্যবাদ।

Theme images by Storman. Powered by Blogger.