Header Ads

Privacy Policy

Boet এর গোপনীয়তা নীতি


যদি আপনি আমাদের গোপনীয়তা নীতি সম্পর্কে আরও তথ্য বা কোনও প্রশ্ন জানতে চান তবে দয়া করে ইমেলের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করুন।

www.Boet24.com এ, আমাদের দর্শকদের গোপনীয়তা আমাদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই গোপনীয়তা নীতি নথি ব্যক্তিগত তথ্য ধরনের www.Boet24.com দ্বারা গৃহীত এবং সংগৃহীত হয় রূপরেখা এবং এটি ব্যবহার করা হয় কিভাবে।


কুকিজ এবং ওয়েব বীকন

www.Boet24.com কুকি ব্যবহার করে না।

ডাবল ক্লিক ডার কুকি

। গুগল, একটি তৃতীয় পক্ষের বিক্রেতা হিসাবে, www.Boet24.com বিজ্ঞাপন পরিবেশন করতে কুকি ব্যবহার করে।
 ডার্ট কুকির Google এর ব্যবহার এটি আপনার ব্যবহারকারীদের www.Boet24.com এবং ইন্টারনেটের অন্যান্য সাইটে তাদের পরিদর্শনের ভিত্তিতে বিজ্ঞাপনগুলি পরিবেশন করতে সক্ষম করে।
ব্যবহারকারীদের নিম্নলিখিত URL- এ Google বিজ্ঞাপন এবং বিষয়বস্তু নেটওয়ার্ক গোপনীয়তা নীতি পরিদর্শন করে DART কুকি ব্যবহারের অপ্ট আউট হতে পারে - http://www.google.com/privacy_ads.html



বিজ্ঞাপন:::

আমাদের বিজ্ঞাপন অংশীদারদের কিছু আমাদের সাইটে কুকিজ এবং ওয়েব বিচরণ ব্যবহার করতে পারি। আমাদের বিজ্ঞাপন অংশীদারদের অন্তর্ভুক্ত .......
গুগল অ্যাডসেন্স

এই তৃতীয় পক্ষের বিজ্ঞাপন সার্ভার বা বিজ্ঞাপন নেটওয়ার্ক www.Boet24.com এ প্রদর্শিত বিজ্ঞাপন এবং লিঙ্কগুলিতে প্রযুক্তি ব্যবহার করে আপনার ব্রাউজারে সরাসরি পাঠান। এটি ঘটে যখন তারা স্বয়ংক্রিয়ভাবে আপনার IP ঠিকানা পাবেন। অন্যান্য বিজ্ঞাপনের (যেমন কুকিজ, জাভাস্ক্রিপ্ট বা ওয়েব বীকন) তৃতীয় পক্ষের বিজ্ঞাপন নেটওয়ার্ক দ্বারা তাদের বিজ্ঞাপনগুলির কার্যকারিতা এবং / অথবা আপনি যে বিজ্ঞাপন সামগ্রীগুলি দেখতে পারেন তা ব্যক্তিগতকৃত করতেও ব্যবহার করতে পারেন।

www.Boet24.com এর তৃতীয় পক্ষের বিজ্ঞাপনদাতাদের দ্বারা ব্যবহৃত এই কুকিজগুলিতে অ্যাক্সেস বা নিয়ন্ত্রণ নেই।

আপনি তাদের অনুশীলনের উপর আরো বিস্তারিত তথ্য পাশাপাশি নির্দিষ্ট অনুশীলনগুলি অনির্বাচন কিভাবে সম্পর্কে নির্দেশাবলী জন্য এই তৃতীয় পক্ষের বিজ্ঞাপন সার্ভারের নিজ নিজ গোপনীয়তা নীতির সঙ্গে পরামর্শ করা উচিত www.Boet24.blogspot.com এর গোপনীয়তা নীতিতে প্রযোজ্য নয়, এবং আমরা অন্যান্য বিজ্ঞাপনদাতাদের বা ওয়েব সাইটগুলির কার্যক্রমগুলি নিয়ন্ত্রণ করতে পারি না।

আপনি যদি কুকিজ নিষ্ক্রিয় করতে চান, তাহলে আপনি আপনার ব্যক্তিগত ব্রাউজারের বিকল্পগুলির মাধ্যমে এটি করতে পারেন। ব্রাউজারের নির্দিষ্ট ওয়েবসাইটগুলিতে নির্দিষ্ট ওয়েব ব্রাউজারগুলির সাথে কুকি পরিচালনা সম্পর্কে আরও বিস্তারিত তথ্য পাওয়া যাবে।

Theme images by Storman. Powered by Blogger.