ইমোশনাল কষ্টের এস এম এস পর্ব সাত


ইমোশনাল কষ্টের এস এম এস ১

ভালবাসা স্বপ্নীল আকাশের মত সত্য,, শিশির ভেজা ফুলের মত পবিত্র.. কিন্তু সময়ের কাছে পরাজিত,, বাস্তবতার কাছে অবহেলিত..!!

ইমোশনাল কষ্টের এস এম এস ২

কাউকে না পেলে জীবন কখনো শেষ হয় না কিন্তু কাউকে পেয়ে তাকে আবার হারালে জীবনের আর কিছু বাকি থাকে না...কখনোই কাউকে খুব বেশি বিশ্বাস করবেন না।। খুব বেশি ভালোবাসবেন না।। প্রিয়জনের কাছ থেকে খুব বেশি আশা ও করবেন না।। কারণ আপনি যখন কাউকে খুব বেশি ভালোবাসবেন, বিশ্বাস করবেন,সে তখন আপনাকে এতোটাই কষ্ট দিবে যা আপনি সহ্য করতে পারবেন না..

ইমোশনাল কষ্টের এস এম এস ৩

ভালবাসার মানুষের দেওয়া সব কষ্টই মেনে নেয়া যায়,, শুধু মেনে নেয়া যায়না তার চলে যাওয়া কষ্টটা..!!

ইমোশনাল কষ্টের এস এম এস ৪

কষ্ট দাও তবে এতো বেশি দিয়ো না যা সইবার ক্ষমতা আমার নাই॥ দুঃখ দাও তবে এতো বেশি দিয়ো না যা বইবার ক্ষমতা আমার নাই॥ আমায় এতো বেশি কাঁদাইয়ো না, যে কাঁন্নার জল একদিন তোমায় ভাসিয়ে দিবে॥

ইমোশনাল কষ্টের এস এম এস ৫

যদি কর সুখের আশা করিও না 'ভালবাসা' ভালবাসা অতি কষ্ট, এতে হয় জিবননষ্ট,ভালবাসার শেষ ফল বুকে বেথ্যা চোখে 'জল..!!

ইমোশনাল কষ্টের এস এম এস ৬

মাঝে,মাঝে কষ্ট করে হলেও একা একা চলা শিখতে হয়? কারণ,যাকেছাড়া আপনি চলতে পারবেন না, বা বাঁচতে পারবেন না ভাবছেন, সে কিন্তু, আপনাকে ছাড়া ঠিকই বেঁচে আছে...

ইমোশনাল কষ্টের এস এম এস ৭

এই পৃথিবীতে কেউ কারো আপন নয়,স্বার্থ যেখানে আছে,সবাই সেখানে ছুটে ।কেউ স্বার্থের জন্য কিছু সময় আপন হয়,স্বার্থ ফুরিয়ে গেলে কেউ কার নয়।

ইমোশনাল কষ্টের এস এম এস ৮

ভালবাসার নীল দরিয়ায়, উড়াইলে তুমি পাল। সাত সাগরের মাঝে কেন, ছেড়ে দিলে হাল। প্রেমের স্রোতে ভাসছি একা, এটাই কি মোর কপাল? প্রেম ধরিয়ার মাঝে যে আজ, নিবে গেল মোর ইহকাল। এটাই তো ছিলোমোর কপাল।

ইমোশনাল কষ্টের এস এম এস ৯

নদীর কষ্ট হয় পানি শুকিয়ে গেলে,গাছের কষ্ট হয় পাতা ঝরে গেলে,রাতের কষ্ট হয় চাঁদ ডোবে গেলে,আর মানুষের কষ্ট হয় আপনজন ভুল বুঝলে

ইমোশনাল কষ্টের এস এম এস ১০

জানি ভুলে গেছ,তবুও বলছি কেমন আছো?জানি উত্তর দিবে না..তবুও বলছি কি করছ?জানি বিরত্ত হবে,তবুও বলছি ভালো থেকো?ইতি তোমার মনের মানুষ?

ইমোশনাল কষ্টের এস এম এস ১১

মেয়েদেৱ হাত নৱম তাদেৱ নাকি প্ৰেম হয় গৱম,যে মেয়েদেৱ মন শক্ত তাৱা নাকি প্ৰেমেৱ বক্ত,যে মেয়েদেৱ ঠুঠ চিকন তাদেৱ নাকি প্ৰেম হয় চিৱজীবন

ইমোশনাল কষ্টের এস এম এস ১২

মনে রাখব তোমাকে cirodin, তুমি যেখানেই থাক jotodin. তোমাকে নিয়ে ঘুরবো Sritir ঘর, যদিও তুমি হয়ে গেছ আমার Por, তবুও Miss করব তোমায় জীবনভর..

ইমোশনাল কষ্টের এস এম এস ১৩

নিরবে ভিজে যায় চোখের পাতা,কষ্টের আঘাতে বেড়ে যায় বুকের ব্যথা,জানিনা এই ভাবে কাটাতে হবে কতদিন,আমার এই জীবনে কি আসবে না সূখের দিন

ইমোশনাল কষ্টের এস এম এস ১৪

কিছু কিছু কথা আছে বলতে পারিনাএমন কিছু কষ্ট আছে সইতে পারিনা.এমন কিছু ফুল আছে তুলতে পারিনা.আর এমন1ta মনের মানুষ আছে ভূলতে পারিনা

ইমোশনাল কষ্টের এস এম এস ১৫

এক বিন্দু জল যদি চোখ দিয়ে পড়ে,, সেই জলের ফোটা সুধু তোমার কথা বলে.. মনের কথা বুঝনা তুমি মুখে বলি তাই,, শত আঘাতের পরেও তোমায় ভালবেসে যাই..!!

ইমোশনাল কষ্টের এস এম এস ১৬

মানুষ জীবনে ৬ বার হেরে যায়।(1)টাকার কাছে।(2)ভালবাসার কাছে।(3)সময়ের কাছে।(4)বিবেকের কাছে।(5)বন্ধুত্বের কাছে।(6)অবশেষে মরণের কাছে।

ইমোশনাল কষ্টের এস এম এস ১৭

কাঁদবে কি তখন ? চির নিদ্রায় ঘুমাবো যখন.. মনে রাখবে কি তখন ? না ফেরার দেশে চলে যাবো যখন.. ।ডাকবে কি তখন ?? তোমার ডাকে সাড়া দিবনা যখন..।

ইমোশনাল কষ্টের এস এম এস ১৮

অন্ধ ভালবাসার গন্ধ বেশি, নকল ভালবাসার সুবাস বেশি, সত্য প্রেমে রাগারাগি»নকল প্রেমে হাসাহাসি, বুঝবে যেদিন খুজবে তাকে ইমোশনাল হারালে যাকে।

ইমোশনাল কষ্টের এস এম এস ১৯

আমার যদি একটা পৃথিবী থাকত তাহলে সেখানে যেয়ে চিৎকার করে কাঁদতাম, কেন যানো? তুমার দেওয়া স্মৃতি এত যন্রনা দেয় আমাকে যা সহিবার মত শক্তিআমার মাঝে নেই।

ইমোশনাল কষ্টের এস এম এস ২০

সপ্ন ভরা জীবনে দুঃখ যখন আসে,সবাই তখন পর হয়ে যায় থাকেনা আর পাশে।কষ্ট যখন মনের মাঝে দিয়ে যায় ব্যথা, সবাই তখন ভুলে যায় সম্পর্কের কথা।

ইমোশনাল কষ্টের এস এম এস ২১

আসবি তুই কবে ? পাগলি তুই ফিরে।যদি কখনো আসিস ফিরে, রাখব তোকে অনেক সুখে। তুই সুখে থাকবি, আর আমায় ভালোবাসবি।পাগলি_তুই_ফিরে_আয়।

ইমোশনাল কষ্টের এস এম এস ২২

কিছু কথা ভাবতে ভাবতে চোখে এল জল, জলকে বলিলাম তুই হঠাৎ কেন বাইরে এলি বল?জল বললো চোখটি তোমার সুখের নীড়,কি করে সইবো বলো এত দুঃখের ভীড়।

ইমোশনাল কষ্টের এস এম এস ২৩

সত্যি কি তুমি আমাকে ভালোবাসো, না কি এটা শুধুই ভালোবাসা নামক অভিনয়। যদি তাই হয় তাহলে আমাকে আর জরিয় না তোমার জীবন নামক গোল চক্রে।যতই জটিল হবে তোমার অভিনয় ততই কষ্ট বাড়বে আমার।হয়ত কোন একদিন ক্ষমা করে দিব আমি তোমাকে, কিন্তু তুমি কি পারবে নিজেকে ক্ষমা করতে।হয়ত পারবে না, তাই বলছি ভালোবাসার নামে অভিনয় করো না।তুমি কি আজো অভিনয় করছ ?

ইমোশনাল কষ্টের এস এম এস ২৪

ছায়া হয়ে থাকবে তুমি এ মনের আঙ্গিনায়।আর ভালোবাসবে আমায় তোমার চোখের অদ্ভুত মায়ায়।যদি ভালোবাসো আমায়,আমার এ হৃদয়টা দিয়ে দিব তোমায়। আমার হৃদয়টা রেখ যতনে, অতঃপর তোমায় নিয়ে হারিয়ে যার পূর্ণ চাদানী রাতের লগ্নে।...........!!!!!!

ইমোশনাল কষ্টের এস এম এস ২৫

আমার হৃদয় গহীনে তোমায় পেয়েছি কি সাধনে তুমি আমার কত যে আপন, বুঝাবো তা কেমনে।এই জীবনে হারাবার নেইতো কিছু আর, হারালো এই মন তোমাতে সুখের ঠিকানা নেই অজানা তুমি রয়েছো এ সাথে তুমি এলে রাঙালে মন দুচোখে জ্বেলে দিলে রঙিন স্বপন আড়ালে…হারালো যত বিস্বাদের ক্ষণ।

1 comment:

আপনার মুল্যবান মন্তব্য এখানে লিখতে পারেন। ধন্যবাদ।

Theme images by Storman. Powered by Blogger.