ইমোশনাল কষ্টের এস এম এস পর্ব ছয়


ইমোশনাল কষ্টের এস এম এস ১

তোমার শহরের কোথাও আমি নেই অথচ আমার পুরো শহরটাই তুমি,, তুমি আমার ব্যস্ততা আর আমি তোমার অবসর।

ইমোশনাল কষ্টের এস এম এস ২

দেয়ালে দেয়ালে খেয়ালে খেয়ালে হিসেবে বেহিসাবে তোমাকে খুজি আড়ালে আড়ালে কোথায় হারালে ফিরে তুমি আর আসবে না বুঝি....

ইমোশনাল কষ্টের এস এম এস ৩

তোকে ছাড়া যদি কাটাতে হয় বাকিটা জীবন, আমিও কি আর থাকব এই পৃথিবীতে তখন!!!!

ইমোশনাল কষ্টের এস এম এস ৪

সত্য বলছি তবু যেনো লাগছে যে মিথ্যে কল্পনাতে বন্দী হয়ে সবই যে কাটছে

ইমোশনাল কষ্টের এস এম এস ৫

বুঝিনি এতটুকু তোমাকে হারিয়েছিলাম স্বপ্নের ঘোরে কতটা পথ ঘুরে এসেছি তুমি বন্ধু আমার ছিলে পাশে ...

ইমোশনাল কষ্টের এস এম এস ৬

বুঝতে দাওনি কেনো আমাকে সাজিয়েছ যা হৃদয়ে ছায়া হয়ে ছিলে পাশে বল কি করে চলে গেলে আমাকে রেখে...

ইমোশনাল কষ্টের এস এম এস ৭

সময় জুড়ে শুধু শুন্যতা নীরবে ছুঁয়ে থাকে ভুলেও আমি ভাবিনি হারাবো কখানো তোমায় এভাবে

ইমোশনাল কষ্টের এস এম এস ৮

শুনেছি আমি তুমি ভালোই আছো ভুলে গেছো আমায় আবার উড়তে শিখেছো শুনেছি আমি জীবন নাকি থেমে থাকে না তবু কেন আমি তোমায় ভুলতে পারিনা বল তুমি ছাড়া আর কে আছে আমার সব গানে আমি চেতন মনে, আর কতো দিন আমায় কাঁদাবে?

ইমোশনাল কষ্টের এস এম এস ৯

নেই কোন কল্পনা আজ তোমায় নিয়ে নেই কোন প্রার্থনা আজ তোমায় চেয়ে নেই কোন কামনা তোমায় সাজিয়ে নেই কোন প্রেরণা তুমি কোথায় হারিয়ে.......!!!

ইমোশনাল কষ্টের এস এম এস ১০

মাঝে মাঝেই এক সমুদ্র কষ্ট আসে, কষ্ট পাওয়া স্মৃতি গুলো চোখে ভাসে, বিষাক্ত ছোবল মারে মনের ক্যানভাসে। তবুও মানুষ কষ্টকে কেন ভালোবাসে ?

ইমোশনাল কষ্টের এস এম এস ১১

মুক্তি আনন্দে আমিও হাঁসবো আমার সে হাঁসিতে থাকবে শুধু সুখের প্রলেপ ।আমি উড়বো আনমনে, আমি গাইবো প্রাণ খুলে, আমি তাকাবো অপলক নেত্রে, হাঁ ! এমনিভাবে আমি মরবো অকাতরে. . .।

ইমোশনাল কষ্টের এস এম এস ১২

যখন ভালোবাসা থাকে তখন হয়তো যোগ্যতা থাকেনা, যোগ্যতার অভাবে অনেক ভালোবাসা হারিয়ে যায়, আবার যখন যোগ্যতা হয় তখন হয়তো ভালোবাসার মত মন থাকেনা, কারন মনটা কষ্ট পেতে পেতে এক সময় নষ্ট হয়ে যায়*

ইমোশনাল কষ্টের এস এম এস ১৩

নিষ্পাপ হয়ে এসেছিলাম পাপী হয়ে যাবো, ভাবিনি এই পৃথিবীতে এতো কষ্ট পাবো । বন্ধু বলো বান্ধব বলো কেউই আপন নয়, ক্ষনিকের এই পৃথিবীতে সবই অভিনয়......!!

ইমোশনাল কষ্টের এস এম এস ১৪

একটি গাছে দুটি পাখি বেঁধেছিলো বাসা। সারাজীবন থাকবে বলে মনে ছিলো আশা। হঠাৎ করে বৃষ্টি এসে ভেঙে দিলো বাসা। সেদিন থেকে হারিয়ে গেলো পাখির ভালোবাসা।

ইমোশনাল কষ্টের এস এম এস ১৫

এ নিষ্ঠুর পৃথিবীতে সত্যিকারের ভালোবাসা পাওয়া বড় দায়, সবাই মিষ্টি কথা বলে মন ভোলাতে চায়। আসলে থাকে না কারো অন্তরে ভালোবাসা, স্বার্থের লাগি আছে কাছে মনে অন্য আশা। স্বার্থ উদ্বার হয়ে গেলে, দুঃখ দিয়ে কেটে পড়ে।

ইমোশনাল কষ্টের এস এম এস ১৬

সুখ নামের ময়না পাখি হয়তো আর আসবেনা ফিরে আমার এই মনের ছোট ঘরে | দুঃখ নামের নিষ্ঠুর পাখি আমার থাকবে সারা জনম ভরে |

ইমোশনাল কষ্টের এস এম এস ১৭

বন্ধু তুই ভালো থাকিস!! আমি চল্লাম আজ অনেক দুরে!! যানিনা কোন কারনে এভাবে গেলি আমায় একা করে!! তাই আমিও চল্লাম সেই পথে,, যেখান থেকে কেউ কখনো আসেনি ফিরে..!

ইমোশনাল কষ্টের এস এম এস ১৮

আজ হলো সেই দিন, সুখ পেলাম যত! আজ হলো সেই দিন, বুকে পেলাম ক্ষত! আজকের এই দিনে, আপন হলো পর! আজকের এই দিনে, ভাঙলো এই অন্তর!

ইমোশনাল কষ্টের এস এম এস ১৯

আমি যখন তোমার নাম মাটিতে লিখলাম ,, বৃষ্টিতে ভিজে গেলো ..... আকাশে লিখলাম ,, আকাশ মেঘে ঢেকে গেলো ..... কিন্তু যখনই হৃদয়ে লিখলাম ,, ঠিক তখনই তুমি আমায় ভুলে গেলে....

ইমোশনাল কষ্টের এস এম এস ২০

কি অপরাধ ছিলো আমার? খুব বেশি ভালোবেসে ছিলাম,এটাই কি ছিলো অপরাধ? কেনো আমার জীবন টা নিয়ে খেলা করলে ও রকম? পৃথিবীতে নাকি দুইটা জিনিস পাওয়া খুব কষ্ট সাধ্য। ১:) মনের মানুষ। ২:) মানুষের মন। সত্যি আজ দু চোখের জল দিয়ে সেটা বিশ্বাস করতে হচ্ছে।

ইমোশনাল কষ্টের এস এম এস ২১

গোলাপ যদি সুন্দর হয়,গাছে এতো কাটা কেন? মণি যদি মুল্যবান হয়,বিশাক্ত_সাপের মাথায় কেন?ভালবাসা যদি সর্গ হয়,তাহলে এতো কষ্ট কেন??

ইমোশনাল কষ্টের এস এম এস ২২

এই পৃথিবীতে কেউ কারও আপন নয়,স্বার্থ যেখানে আছে,সবাই সেখানে ছুটে| কেউ স্বার্থের জন্য কিছু সময় আপন হয়,স্বার্থ ফুরিয়ে গেল কেউ কার নয়

ইমোশনাল কষ্টের এস এম এস ২৩

ওচেনা একটি পথ,তবে কেন হাটছি..? ওচেনা একটি মানুষ,তবে কেন দেখছি..? ওচেনা কিছু আবেগ নিয়ে কেন এত সপ্ন দেখি..? সব যদি ওচেনা হয়ে,কেন এত ভাবছি.....?

ইমোশনাল কষ্টের এস এম এস ২৪

পাথর চাপা কষ্ট বুকে,, কষ্টের কথা বলি কাকে?? যার কারনে নিস্ব হলাম,, সেইতো আছে বেশ সুখে,, আর আমার কথা ভুলেই গেছে..!!

ইমোশনাল কষ্টের এস এম এস ২৫

প্রতিটি মানুষের জীবনে গোপন কিছু কষ্ট রয়েছে। কেউ সেই কষ্ট দূর করতে পারে, আবার কেউ পারেনা। কেউ সেই কষ্টকে দূরে ফেলে, জীবনটাকে উপভোগ করতে পারে, আবার কেউবা সেই কষ্টকে আকড়ে ধরে, জীবনটাকে তিলে তিলে ধ্বংস করে।

1 comment:

আপনার মুল্যবান মন্তব্য এখানে লিখতে পারেন। ধন্যবাদ।

Theme images by Storman. Powered by Blogger.