ইমোশনাল কষ্টের এস এম এস পর্ব পাঁচ


ইমোশনাল কষ্টের এস এম এস ১

ভুলতে পারিনা তারে,, ভালবাসি আমি যারে.. মনে পড়ে তারে,, শুধু বারেবারে.. জানিনা সে কত দূরে,, তবুও আছে মন জুরে.. এখনো যে ভাবি তারে,, সে কি আজো ভালবাসে আমারে.

ইমোশনাল কষ্টের এস এম এস ২

কেউ যদি অভিমানে তোমার সাথে কথা না বলে,, বুঝে নিবে সে তোমায় আড়ালে মিস করে.. আর কেউ যদি না দেখে কাঁদে,, বুঝে নিবে সে তোমায় ভীষণ ভালবাসে..!!

ইমোশনাল কষ্টের এস এম এস ৩

যারা ভালবাসা নিয়ে খেলা করে,, তারাই ভালবাসা পায়.. আর যারা মন থেকে ভালবাসে,, তারা ভালবাসা পায়না ঠিক কিনা..??

ইমোশনাল কষ্টের এস এম এস ৪

যদি বলো তোমার কথা মনে পড়ে কতবার?? আমি বলব চোখের পাতা নড়ে যতবার.. যদি বলো তোমায় ভালবাসি কত?? আমি বলব আকাশে তারা আছে যত.

ইমোশনাল কষ্টের এস এম এস ৫

তুমি রাজি থাকলে প্রেম করবো, কাজী এনে বিয়া করব, রাগ করলে কিস করবো, দূরে গেলে মিস করবো, পাশে থাকলে আদর করবো, আর ভুলে গেলে খুব কষ্ট পাবো.

ইমোশনাল কষ্টের এস এম এস ৬

তোমার সুখের জন্য যদি তোমাকে ভুলে যেতে হয়,, তাহলে আমি ভুলে যেতে রাজি.. ভুলতে হয়তো কোনদিন ও পারবো না,, তবে ভুলে থাকার অভিনয় করতে পারবো.

ইমোশনাল কষ্টের এস এম এস ৭

এসে গেলো ফেবরুয়ারী,, মন চায় প্রেমে পরি. আমি এখন একা,, কবে পাবো তোমার দেখা. কোথায় গেলে তোমায় পাই,, মন যে শুধু চাই. ১৪ ফেবরুয়ারী গিফট টা যেনো আমি পাই..!!

ইমোশনাল কষ্টের এস এম এস ৮

যদি তুমি মনে করো সুখে নেই, সুখে নেই, সুখে নেই. তবে তুমি ফিরে আসো এখনো আগের মতো ভালবাসি তোমাকেই।

ইমোশনাল কষ্টের এস এম এস ৯

ভালবাসা মানে আবেগ দ্বারা নিয়ন্ত্রিত হৃদয়ের অভ্যন্তরীণ একটা অনুভুতি, যা কেবল – শুধু মাত্র ভালবাসার মানুষের সামনে ভাষায় অথবা আচরণে প্রকাশ হয় ।

ইমোশনাল কষ্টের এস এম এস ১০

এসএমএস হয়ে থাকবো আমি তোমার হৃদয় জুরে, রিংটোন হয়ে বাজবো আমি মিষ্টি মধুর সুরে, কখনো ভেবোনা আমি তোমার থেকে দুরে, বন্ধু হয়ে আছি আমি তোমার নয়ন জুরে,

ইমোশনাল কষ্টের এস এম এস ১১

বন্ধু আমি চাইনা তোমায় অসীম সুখের ভাগ,, কিন্তু যখন থাকবে দুঃখে দিও আমার ডাক,, তোমার মুখে কান্না নয় দেখতে চাই হাসি?? মনে রেখো বন্ধু তোমায় অনেক ভালোবাসি!

ইমোশনাল কষ্টের এস এম এস ১২

এক বিন্দু জল যদি চোখ দিয়ে পড়ে,, সেই জলের ফোটা সুধু তোমার কথা বলে.. মনের কথা বুঝনা তুমি মুখে বলি তাই,, শত আঘাতের পরেও তোমায় ভালবেসে যাই.

ইমোশনাল কষ্টের এস এম এস ১৩

একটু ভালোবাসা দিবি? যে ভালোবাসায় থাকবে না কোন দুঃখ । থাকবে না, না পাওয়ার যন্ত্রনা থাকবে না মায়া কাঁন্না। থাকবে শুধু সীমাহীন অনুভূতি । যেই অনুভূতি কে সাথি করে কাটিয়ে দিবো সারাটা জীবন।

ইমোশনাল কষ্টের এস এম এস ১৪

প্রথম দেখায় কখনো ভালবাসা হয় না। যা হয় তা হল ভাল লাগা। আর সেই ভাল লাগা নিয়ে ভাবতে থাকলে সৃষ্টি হয় ভালবাসার।

ইমোশনাল কষ্টের এস এম এস ১৫

যদি ভালবাসাকে মৌচাক ধরি, তাহলে বিশ্বাস হল মৌমাছি। কেননা উভয়ের বিশ্বাসের মাধ্যমেই ভালবাসার অমৃত মধু পাওয়া যায়।

ইমোশনাল কষ্টের এস এম এস ১৬

যদি পৃথিবীকে ধ্বংস করতে একদিন, তৃতীয় মহাযুদ্ধ বাধে, যদি কমে যায় কভু আলো আকাশের ঐ চাদে, তবুও তুমি আমার, শুধু আমার।

ইমোশনাল কষ্টের এস এম এস ১৭

এতো কষ্ট পেয়েও,তোমাকে ভুল বুঝিনি । এতো দূরে রয়েও,তোমাকে ভুলে যায়নি । নির্ঘুম রাত জেগেও,স্বপ্ন নিয়ে বেঁচে আছি । কেনো জানো ? তোমায় খুব ভালোবাসি তাই ।

ইমোশনাল কষ্টের এস এম এস ১৮

ভালবাসো তাকে যে ভাবে তোমাকে. বন্ধু করো তাকে যে চেনে তোমাকে. আপন করো তাকে যে ভাবে তোমাকে. মনে রাখো তাকে যে কখনো ভোলেনা তোমাকে. জীবন সাথী কর তাকে যে থাকবে তোমার পাশে সারা জীবন ।

ইমোশনাল কষ্টের এস এম এস ১৯

প্রেম হলো সরল অংকের মত। সরল অংকে যেমন যোগ, বিয়োগ, গুন, ভাগ ও বন্দনী থাকে, তেমনি প্রেমেও থাকে হাসি-ট্টাটা, মান-অভিমান, বিরহ- বিচ্ছেদ, অনাবিল সুখ আর না পাওয়ার সিমাহীন বেদনা

ইমোশনাল কষ্টের এস এম এস ২০

টিপ দিলেই বলিস তুই টিপ হয়েছে বাঁকা, ঠিক করার অজুহাতে আমায় ছুঁয়ে থাকা। জ্বর এসেছে শুনলে জানি কপাল ছুঁয়ে দিবি, ভালোবাসি বলতে গাধা আর কত সময় নিবি?

ইমোশনাল কষ্টের এস এম এস ২১

যদি পৃথিবীর সব গোলাপ প্রতিদিন একটা করে তোমাকে দিয়ে বলি আমি তোমাকে ভালবাসি ,সব গোলাপ শেষ হয়ে যাবে ..তবুও আমার ভালবাসা শেষ হবে না ..হয়তো আজও আমার ভালবাসার গভীরতা বুঝতে পারো নি .

ইমোশনাল কষ্টের এস এম এস ২২

আমি প্রেম কি জানিনা, আমি প্রেম কি বুঝিনা, শুধু ধিকি ধিকি মন যায় জ্বলে! কে জানে হায় কোন আগুনে, মরিব আমি এই ফাগুনে ।

ইমোশনাল কষ্টের এস এম এস ২৩

মন নেই ভালো, জানিনা কি হলো, পাসে নেই তুমি, কি করি আমি, পাখী যদি হতাম আমি এই জীবনে, তোমায় নিয়ে উড়ে যেতাম অচিন ভূবনে, তুমি কি যাবে আমর সাথে ¡


ইমোশনাল কষ্টের এস এম এস ২৪

যখন কেউ কারো জন্য কাদে … সেটা হল আবেগ. যখন কেউ কাউকে কাদায়, সেটা হল প্রতারনা… আর যখন কেউ কাউকে কাদিয়ে নিজেও কেদে ফেলে. সেটা হল প্রকৃত ভালোবাসা

ইমোশনাল কষ্টের এস এম এস ২৫

ভুলটা আমার ছিল, কারণ স্বপ্নটা যে আমি একাই দেখে ছিলমা ।

2 comments:

আপনার মুল্যবান মন্তব্য এখানে লিখতে পারেন। ধন্যবাদ।

Theme images by Storman. Powered by Blogger.