ইমোশনাল কষ্টের এস এম এস পর্ব নয়




ইমোশনাল কষ্টের এস এম এস ১

বাঁধিনি হৃদয় পিঞ্জরে রেখেছি মুক্ত করে।যাবি যদি দূরেই পাখি, যা রে উড়ে করবোনা মানা তোরে..।


ইমোশনাল কষ্টের এস এম এস ২

আকাশের ঐ মিটিমিটি তাঁরার সাথে কইবো কথা নাইবা তুমি এলে।তোমার স্মৃতির পরশ ভরা অশ্রু দিয়ে গাঁথবো মালা নাইবা তুমি এলে...।


ইমোশনাল কষ্টের এস এম এস ৩

বেদনা মধুর হয়ে যায়, যদি তুমি দাও.......।মুখের কথাই হয় যে গান, যদি তুমি গাও.......!


ইমোশনাল কষ্টের এস এম এস ৪

শপনো ছিলো রাশি রাশি মিত্যা ভালোবাসা। তাইতো জানি তোমার জন্য চোখের জলে বাসা এতো ভালোবাসি তোরে বাসলিনা কেন বল।


ইমোশনাল কষ্টের এস এম এস ৫

বাড়িয়ে দাও তোমার হাত আমি তোমার হাতটা ধোরতে চাই ‍and বাড়িয়ে দাও তোমার হাত তোমার হাতটি ধরে হাটতে চাই ।


ইমোশনাল কষ্টের এস এম এস ৬

হয়তো তুমি ও বাসবে ভালো, কিন্ত আমি থাকবো না শান্ত হয়ে ঘুমিয়ে যাবো, আর কোনদিন জাগবো না ভালোবাসার অজুহাতে, তোমায় কাছে ডাকবো না আর কোনোদিন তোমার পথে, দাঁডিয়ে আমি থাকবো না।

ইমোশনাল কষ্টের এস এম এস ৭

জানিনা কিভাবে তোমার দেখা পাবো , জানিনা কিভাবে তোমাকে কাছে পাবো , জানিনা কতটা আপন ভাবো তুমি আমায় । শুধু জানি এই অবুজ মনটা অনেক মিস করে তোমায়।


ইমোশনাল কষ্টের এস এম এস ৮

মানছি আমার ভুল হয়েছিল , তোমায় মুখ ফুটে কখোনোও ভালবাসার কথা বলতে পারিনি, তবে দোষ তো তোমারও কম ছিল না, একবারও আমার চোখের ভাষা পড়ার চেষ্টাও করোনি , নিরবতাকে না বুঝে ভেবেছো কখনও তোমায় ভালবাসিনি !!!


ইমোশনাল কষ্টের এস এম এস ৯

বৃষ্টিকে যদি ভালোবাসতাম হয়তো এতো জল উপহার পেতাম না, যত জল পেয়েছি তোমাকে ভালোবেসে। বুঝতে পারিনি, এত বেশি মেঘ ছিল তোমার আকাশে। সত্যিই বড় বোকা ছিলাম, আর আজও বোকাই রয়ে গেছি।


ইমোশনাল কষ্টের এস এম এস ১০

কাউকে ভালোবাসলে বেশি কাছে যাবার চেষ্টা করতে নাই।তাতে করে কাছে যাবার আকুতি দেখে সে হয়তো দূরে চলে যেতে পারে ।কেননা মানুষ সোজা পথের চেয়ে বাকা পথে হাটতে আনন্দ পায় বেশি।কিন্তু সব কিছু হারিয়ে সোজা পথেই আসতে হয়।সেই সময়ে নতুন করে ভালোবাসার ইচ্ছা টা আর থাকে না।


ইমোশনাল কষ্টের এস এম এস ১১

অবুঝ বালিকা,ফেইজবুকে তোমার সাথে প্রথম পরিচয় থেকে কেমন যেন একটা ভাল লাগা কাজ করে। এর পর একে একে কেমন করে যেন তোমার উপর একটা নির্ভরশীল হয়ে পরলাম।সকাল থেকে রাত পর্যন্ত ফেইজবুকে কথা বলা কখন কোথায় কী হল সবই যেন তোমাকে জানাতে হবে।তুমি কী বুঝ আমার জীবনে তুমি কতটা গুরুত্বপূর্ণ।তোমার নামটাও কখনো জানা হয়নি।জানতে চাইও না।আমি শুধু তোমাকে চাই।


ইমোশনাল কষ্টের এস এম এস ১২

আমি হয়তোবা তোর জন্য হাত কাটতে পারিনি,বাড়ি ছাড়তে পারিনি,কিন্তু আমি তোর জন্য প্রতিটা রাত,দিন চোখের জল ফেলতে পেরেছি।ভালবাসার যন্ত্রনা যে এতটা ভারী সেটা বুঝতে পারি নির্ঘুম রাতে।যখন একাকি জেগে থাকি। যে তুই আমাকে এতো ভালোবাসতি,আর সেই তুই আজ নিজেকে আড়ালকরে নিলি।সত্যি আমার এগুলো লেখতে খুব কষ্ট হচ্ছেরে,চোখের জলে সব ভিজে যাচ্ছে,।তোকে যে খুব ভালবাসিরে ।।


ইমোশনাল কষ্টের এস এম এস ১৩

বদলে গেছে অনেক কিছু, কিন্তু আমি আছি সেই আগেরই মতো। একটু কমেনি তোমার প্রতি আমার ভালোবাসা । সারা জীবন ভালোবেসে যাবো তোমায়।আমার পৃথিবীর বিরাট প্রান্তর তুমি। আমার কথা কি একটুও মনে পড়েনা তোমার ? জানি তোমারও মনে পড়ে । তবে কেনো থাকো দুরে।আগের মত কেউ আর কোন কাজে এখন জোড় করেনা । কারো মেসেজ দেখার জন্য এখন আর ভোরে ঘুম ভাংগে না।কেটে যায় দিন এখন একাকি । হারিয়ে ফেলেছি তোমাকে, তার থেকে বেশি হারিয়ে ফেলেছি নিজেকে।অনুভূতি গুলো শেয়ার করার মতো কেউ নেই।তোমার হাসিটা দেখবো বলে আজও আশায় আছি । এখোনো তোমার ফিরে আশার দিন গুনি,, যদি কখোনোও তুমি ফিরে অাসো ।


ইমোশনাল কষ্টের এস এম এস ১৪

জীবনটা অনেক অদ্ভুত।কিছু সুখ , কিছু দুঃখ, কিছু ভালবাসা এ নিয়েই জীবন ।তারপরেও কিছু কিছু মানুষ আছে তারা সবার থেকে অনেক ভীন্ন। তারা সবার সামনে খুব ভালো থাকে , কষ্ট গুলো কাউকে বুঝতে দেয় না ।তার পাশের অনেকেই ভাবে সে হয় তো খুব সুখী ।কিন্তু সে মানুষটি যে নিরবে কাঁদে তখন সে দুঃখ দেখার বা বোঝার মতো কেউ থাকে না । অাসলে সব কষ্ট সবাইকে দেখানো যায় না কিছু কিছু কষ্ট মনের মধ্যে লুকিয়ে থাকে । সেগুলো হয়তো তার একান্ত আপন মানুষটিও সারাজীবন পাশে থেকে বুঝতে পারে না ।


ইমোশনাল কষ্টের এস এম এস ১৫

মিতু আজ অনেক বদলে গেছি আমি । সত্যি বলছি এখন আর তোমাকে ভালবাসিনা, তোমাকে ভেবে মিছে মিছি আর কাঁদিনা। তুমিই যখন আমাকে ভালোবাসোনা তখন কেনো তোমার জন্য অশ্রু ঝড়াবো দুনয়ন হতে। সত্যি বলছি ভালবাসবো এখন শুধু আমাকে, যতো কবিতা লিখেছিলাম তোমার জন্য সব ছিড়ে ফেলেছি ডায়রীর পাতা হতে। এখন তোমার জন্য রাত জেগে আর কবিতা লিখিনা, এখন আমি রাত জাগি কষ্ট ভোলার সুত্র নিয়ে। ভালবাসার দাবি নিয়ে কখোনোও ছুটবোনা আর তোমার পিছু ধরে। শুধু দোয়া করো তোমাকে যেনো ভুলে থাকতে পারি ।


ইমোশনাল কষ্টের এস এম এস ১৬

যতো ভালবাসা পেয়েছি তোমার কাছ থেকে ; দুষ্টু এই মন চায় আরো বেশি পেতে ; কি জানি তোমার মধ্যে কি আছে ; কেনো যে এ মন চায় তোমাকে আরো বেশি করে কাছে পেতে .!!


ইমোশনাল কষ্টের এস এম এস ১৭

আবার ফিরে আসো অন্তত এক ঘন্টার জন্য...।নয়তো এক মিনিটের জন্য...অন্তত একটা মুহূর্তের জন্য...।বলবো না পাশে থাকতে ।বলবো না আর একটি বার নতুন করে ভালোবাসতে...।শুধু বলবো, তোমার দেয়া স্মৃতি গুলো নিয়ে যাও ।


ইমোশনাল কষ্টের এস এম এস ১৮

ভেবেছিলাম তুমি আসবে! ভোরের কুয়াশায় হাটবো তোমার হাতটি ধরে।কিন্তু তুমি এলেনা ভেবে ছিলাম পড়ন্ত বিকেলে হয়তো গোধূলি লগ্নে তোমার দেখা পাবো! তখনো তুমি এলেনা ভেবে ছিলাম সন্ধ্যা তারাদের মাঝে তোমায় খুঁজে পাবো! অবশেষে খুজে পেলাম ঠিকই,কিন্তু তুমি ছিলো ঐ দূর আকাশে । আমার দিকে ফিরেও তাকালেনা। ভাবনা আমার ভাবনাই রয়ে গেলো বাস্তব আর হলোনা......!!


ইমোশনাল কষ্টের এস এম এস ১৯

খাচার পাখি উরে গেলে যেমন আসে না আর ফিরে| সুখ হাড়ীয়ে গেলে তেমন আসেনা আর ঘুরে|র্ুখ যেন এক উরন্ত পাখি বাসা বাঁধেনা জীবন থেকে চলে গেলে ফির আসেনা | দুঃখ যেন পোষা পাখি পিছন ছারেনা।


ইমোশনাল কষ্টের এস এম এস ২০

জীবন তো বহমান নদী থেমে থাকেনা, অনেক কিছু আশা থাকলেও পাওয়া হয়না| আশা গুলো পরে থাকে শুধুই সৃতি হয়, জীবনের অনেক কিছু যায় হাড়িয়ে|


ইমোশনাল কষ্টের এস এম এস ২১

জানি ফিরবেনা এই মনের নিড়ে তবুও অপেক্ষায় থাকবো সারা জীবন ধরে ।


ইমোশনাল কষ্টের এস এম এস ২২

মিছে আশা করে লাভ কি?সত্যি এটাই যে তুমি কখনো আমার ছিলে না আর কখনো হবেও না।ভাবনায় এসে দূর থেকে চলে যাও আমাকে কাঁদিয়ে....।আমার কি অপরাধ ছিল? তোমাকে ভালবাসাটাই কি আমার অপরাধ ছিল....?যদি তাই হয়, তবে ক্ষমা করে দিও !


ইমোশনাল কষ্টের এস এম এস ২৩

আজ স্মৃতির পাতা উল্টে দেখলাম কত মানুষ জীবন থেকে হারিয়ে গেছে।কত চেনা মানুষ , অচেনা হয়ে গেছে হয়তো কোন এক দিন ,আমিও অচেনা হয়ে যাবো এই পৃথিবী থেকে !!


ইমোশনাল কষ্টের এস এম এস ২৪

আজ নিজে নিজে নীরবে কাঁদছি, যে কান্না হয়তো মরণ হলে শেষ হবে ।তবে সত্য বলতে কি জানো আমি তোমাকে আজও ঠিক আগের মতই ভালোবাসি ।


ইমোশনাল কষ্টের এস এম এস ২৫

আমি জানি তুমি ভালো নাই, তুমি ভালো থাকতে পারো না কারণ,আমি তোমাকে ক্ষমা করে দিলেও আমার প্রতিটা দীর্ঘশ্বাস আর একেক ফোঁটা চোখের পানি তোমাকে কখনোই ক্ষমা করবে না এটা আমার অভিশাপ নাহ, এটা প্রকৃতির হিসাব।কাউকে কষ্ট দিয়ে কেউ ভালো থাকতে পারে না ।

1 comment:

  1. আপনাদের লেখা কনটেন্ট গুলো অনেক ভালো লাগে। আপনারা অনেক সুন্দর সুন্দর পোস্ট করেন। এসব পোষ্ট আমাদেরকে উপহার দেওয়ার জন্য আপনাদেরকে ধন্যবাদ। আপনাদেরকে দেখে অনুপ্রাণিত হয়ে আমরাও একটি ওয়েবসাইট তৈরি করেছি।
    visit website CLICK NOW

    ReplyDelete

আপনার মুল্যবান মন্তব্য এখানে লিখতে পারেন। ধন্যবাদ।

Theme images by Storman. Powered by Blogger.